1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আমার সম্পর্কে এটি আপনাদের ভুল ধারণা: জাহ্নবী

  • আপডেট টাইম : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৭১ বার পঠিত

বিনোদন ডেস্ক : অনেকেই মনে করেন বনি কাপুর ও শ্রীদেবীর মেয়ে হওয়ায় বলিউডে বাড়তি সুবিধা পেয়েছেন জাহ্নবী কাপুর। এ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন জাহ্নবী।

তিনি বলছেন, আমার সম্পর্কে সবচেয়ে বড় ভুল ধারণা হলো যে, আমি নাকি বাড়তি সুবিধা পেয়েছি। কঠোর পরিশ্রম কী, তা নাকি আমি জানি না। আমি হয়তো প্রতিভাবান নই, কিংবা সুন্দরীও নই। কিন্তু এটা জানি যে, ছবির সেটে সবচেয়ে পরিশ্রমী মানুষ আমি।

২০১৮ সালে বলিউডে পা রাখেন জাহ্নবী। তার প্রথম সিনেমা মুক্তির কয়েক মাস আগেই মারা যান মা শ্রীদেবী। প্রথম সিনেমাতে জাহ্নবীর অভিনয় নজর কাড়ে। সিনেমা সফলও হয়। এর মধ্যেই ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পরই স্বজনপ্রীতির অভিযোগ ঘিরে তোলপাড় পড়ে যায় বলিউডে। তারকাসন্তানরা বাড়তি সুবিধা পান— এই অভিযোগ দীর্ঘদিনের। এই প্রেক্ষাপটে জাহ্নবী যে মন্তব্য করলেন, তার আলাদা গুরুত্ব রয়েছে।

আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে জাহ্নবীর নতুন সিনেমা। যার নাম ‘মিলি’। আপাতত নতুন সিনেমার প্রচারে ব্যস্ত বলিউডের হাল প্রজন্মের অন্যতম উজ্জ্বল এই মুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..